ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেন্দিগঞ্জে প্রার্থীর ২ সমর্থককে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
মেহেন্দিগঞ্জে প্রার্থীর ২ সমর্থককে কুপিয়ে জখম হাসপাতালে অপু খান।

বরিশাল: বরিশালের মেহন্দিগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে উপ-নির্বাচনে এক প্রার্থীর দুই সমর্থককে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছেন
প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা।

রোববার (৯ অক্টোবর) বিকেল ও সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে প্রার্থী আলী আব্দুল্লাহ দোলন জানিয়েছেন।

আহত সমর্থক হলেন- উপজেলার চর এককরিয়া ইউনিয়নের লস্করপুর গ্রামের বাসিন্দা আব্দুল করিম খানের ছেলে অপু খান (২৬) ও ৬ নম্বর ওয়ার্ডের খড়কি এলাকার বাসিন্দা দিলীপ মাঝি (৫০)।

প্রার্থী আলী আব্দুল্লাহ দোলন জানান, বিকেল সাড়ে চারটার দিকে কর্মী অপু খান ৬ নম্বর ওয়ার্ডের সিটি সেল টাওয়ার এলাকায় প্রচারণায় যায়। তখন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওমায়ের আহমেদ রুবেলের সমর্থক সাইফুল ইসলামের নেতৃত্বে ধারালো অস্ত্র নিয়ে হামলা করা হয়। হামলাকারীরা অপুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছেন। গুরুতর আহত অবস্থায় অপুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দোলন জানান, সন্ধ্যায় তার সমর্থক দিলীপ মাঝি নির্বাচনী প্রচারণায় বেরিয়ে কুয়েতি মসজিদ এলাকায় পৌঁছালে তার ওপর হামলা চালানো হয়। প্রতিপক্ষের ছোড়া ইটের আঘাতে জখম হয়েছেন দিলীপ মাঝি। তাকে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন প্রার্থী দোলন।

যদিও প্রার্থী ওমায়ের আহমেদ রুবেল জানান, তার দুই সমর্থককে মারধর ও একটি প্রচারণার মাইক ভেঙ্গে ফেলেছে।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানিয়েছেন, এক প্রার্থীর সমর্থকদের হামলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থক আহত হয়েছে বলে শুনেছি। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।