ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘পাগল’ বলায় মারামারি, দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
‘পাগল’ বলায় মারামারি, দুইজন নিহত প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলায় এক ব্যক্তিকে ‘পাগল’ বলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এতে যিনি ‘পাগল’ বলেছেন তিনি এবং যাকে পাগল বলা হয়েছে তিনি দুইজনেই নিহত হয়েছেন।

 

রোববার (৯ অক্টোবর) রাতে উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হলেন- উপজেলার ঘোষনগর ইউনিয়নের কৃষ্টরামপুর গ্রামের ফয়জুল ইসলাম (৪৫) ও আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া গ্রামের আছির উদ্দিন (৭০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে ফয়জুল নালাপুর মোড়ে গেলে তাকে ‘পাগল’ বলে ডাক দেন আছির উদ্দিন। পাগল বলায় আছির উদ্দিনের ওপর খেপে যান ফয়জুল। এ নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফয়জুল কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ দেন। এ অবস্থায় স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় আছিরকে উদ্ধার করে  পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে রাতে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনার পর স্থানীয় জনতা ফয়জুলকে নালাপুর মোড়ে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। একপর্যায়ে ফয়জুল জ্ঞান হারিয়ে ফেলেন। খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় ফয়জুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঠিক কী কারণে তাঁদের মৃত্যু হয়েছে, সেটা নিয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।