ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষকের বিরুদ্ধে মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
ছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষকের বিরুদ্ধে মামলা 

গাজীপুর: গাজীপুরে কালিয়াকৈর উপজেলায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছেন।

 

অভিযুক্ত শিক্ষকের নাম- বাবুল সিকদার (৪৫)। তিনি কালিয়াকৈর উপজেলার বড় গোবিন্দপুর ফালু পালোয়ান উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক।  

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার জানান, গত ২৬ সেপ্টেম্বর সকালে ভুক্তভোগী প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় ক্রীড়া শিক্ষক বাবুল সিকদারের ভুক্তভোগীকে কৌশলে তার বাড়িতে নিয়ে যান। পরে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণচেষ্টা চালান। এসময় ভুক্তভোগী ডাকচিৎকার শুরু করলে নানা ভয়ভীতি দেখিয়ে বাবুল তাকে ছেড়ে দেন। এর কয়েক দিন পর ওই ছাত্রী তার বাবা-মাকে ঘটনাটি জানায়। পরে তার পরিবার এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে এনিয়ে দফায় দফায় গ্রাম্য সালিশের আশ্বাস দিয়ে কালক্ষেপণ করা হয়। একপর্যায়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে শিক্ষকের বিচারের দাবি জানানো হয়। পরে ভুক্তভোগীর বাবা কালিয়াকৈর থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৯০৫, অক্টোবর ৯, ২০২২
আরএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।