ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল জিপচালকের, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
বাগেরহাটে বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল জিপচালকের, আহত ৫

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে ইমাদ পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে জিপ গাড়ির চালক নিহত হয়েছেন, তার নাম শুভ এালাহী (২৪)। শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার কাহালপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় জিপের পাঁচ আরোহী গুরুতর আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। অবস্থা গুরুতর হওয়ায়  প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী নান্টু মিয়া বলেন, কাহালপুরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি জিপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়িরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। জিপটির সামনে সরকারি লোগো ছিল।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পুলিশ পরিদর্শক মো. আবুল হাসান বলেন, দুর্ঘটনায় গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে- মুচড়ে গেছে। এতে জিপের চালকসহ ৬ জন আহত হন। তাদের হাসপাতালে নেওয়ার পথে জিপের চালক শুভ এলাহী মারাগেছেন। দুর্ঘটনার পরপরই ইমাদ পরিবহনের চালক ও হেলপার পালিয়েছেন। ইমাদের যাত্রীরা যে যার মতো অন্য গাড়িতে চলে গেছেন। গাড়ি দুটি রাস্তার পাশে রয়েছে। আমরা নিরাপদে নেওয়ার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আমরা তাদের পরিচয় জানার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।