ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুর শপিং সেন্টারে বিস্ফোরণে আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
মিরপুর শপিং সেন্টারে বিস্ফোরণে আহত ২ ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুর মডেল থানার পাশে মিরপুর শপিং সেন্টারের ৭ তলায় এসি বিস্ফোরণ দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন আরজু (২৫) ও বাপ্পি (২৪)।

 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সাড়ে ১১ টার দিকে মিরপুর শপিং সেন্টারের ১৪ তলার ভবনের ৭ তলায় এই ঘটনাটি ঘটে। আহত আরজু ঢাকা মেডিকেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আর বাপ্পীকে নেওয়া হয়েছে পঙ্গু হাসপাতালে।

মিরপুর শপিং সেন্টারের অপর কর্মচারী মো. ইউনুস জানান, আমরা সবাই ওই মার্কেটে কাজ করি। সকালে তারা দুজন সাত তলায় কাজ করার সময় একটা বিস্ফোরণের ঘটনা ঘটে। যতটুকু জানতে পেরেছি এসি বিস্ফোরণ হয়েছে। আহত দুজনের মধ্যে আরজুকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে তার অবস্থা খুবই গুরুতর এবং বাপ্পিকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে।

মিরপুর শপিং সেন্টারের সভাপতি নাসির উদ্দিন ভুঁইয়া বাংলানিউজকে জানিয়েছেন, আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা শঙ্কামুক্ত আছেন। পরবর্তীতে বাকি ব্যবস্থা নেওয়া হবে।

মিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাজিরুর রহমান জানান, মিরপুর শপিং সেন্টারের ৭ তলায় এসি বিস্ফোরণের একটি সংবাদ আমরা পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।