ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
সিদ্ধিরগঞ্জে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) দিনগত রাতে পাঠানটুলী বাসস্ট্যান্ড সংলগ্ন স্পাইডার ফেব নামক একটি ডাইং কারখানার সাব-স্টেশনের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হচ্ছে উদ্ধার মরদেহ অপরিচত, প্রতিষ্ঠানের কেউ নয়। এছাড়াও ওই সাব-স্টেশনটি সব সময় তালা দেওয়া থাকে। বাইরে থেকে ভেতরে ঢোকার কোনো সম্ভাবনাও নেই সেখানে।

এ ব্যাপারে স্পাইডার ফেব্রিকের জেষ্ঠ্য প্রশাসনিক কর্মকর্তা সেলিম রেজা বলেন, দুই সপ্তাহ পর পর সাব-স্টেশনটিতে মেইন্টেনেন্টের কাজ করা হয়। সেই হিসেবে আজ (১ অক্টোবর) সন্ধ্যায় সাব-স্টেশনের দরজা খুললে গন্ধ পাই এবং এক কোনায় মরদেহ দেখতে পাই। পরে পুলিশকে ফোনকল করে বিষয়টি জানিয়েছি।  

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, মরহেহের সন্ধান মেলার খবর পেয়ে ঘটনাস্থলে আসি। আমরা বিষয়টি তদন্ত করছি। প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানাতে পারবো।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।