ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে জেলার ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজারের ঈদগাহ মাঠের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- আড়াইহাজার উপজেলার মাউরাদি এলাকার মৃত হাবিবুর রহমান ভূঁইয়ার ছেলে মো. সুমন ভূঁইয়া, মৃত নূর মোহাম্মদের ছেলে রাসেল, মৃত হালিম মুন্সির ছেলে আবুল ও মৃত জুয়েল মিয়ার ছেলে রতন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন যাত্রীবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি লোহার চাপাতি, একটি চাইনিজ কুড়াল, তিনটি টর্চ লাইট এবং একটি কাটার প্লাস উদ্ধার করা হয়। পরে তাদের নামে মামালা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসানউল্লাহ বলেন, ডিবি পুলিশের পক্ষ থেকে একটি মামলা হয়েছে। এ মামলার তদন্ত ডিবি পুলিশ করবে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।