ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণ-ভিডিও ধারণের ঘটনায় চুরির মামলা, ৩ পুলিশ ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
ধর্ষণ-ভিডিও ধারণের ঘটনায় চুরির মামলা, ৩ পুলিশ ক্লোজড

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলার চাপিতলা গ্রামে এক গর্ভবতী গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় পুলিশ নিয়েছে চুরির মামলা। এ ঘটনায় কর্তব্যে অবহেলার কারণে তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

ক্লোজড পুলিশ সদস্যরা হলেন- ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঙ্গরা বাজার থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতাউর রহমান এবং কনস্টেবল মামুন।

জানা গেছে, উপজেলার চাপিতলা গ্রামে গত ১৫ সেপ্টেম্বর রাতে মা ও ছোট সন্তানকে মারধর করে হাত-পা বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে দেয়। তার গর্ভবতী মেয়েকে পাশের রুমে নিয়ে ধর্ষণ করে ৮-১০ জনের একটি দল। ওই সময় বিবস্ত্র অবস্থায় তার ভিডিও ধারণ করা হয়। তখন মেয়েটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরে আহত করা হয়। ঘটনার পরদিন গত ১৬ সেপ্টেম্বর এ বিষয়ে থানায় অভিযোগ করতে গেলে তাদের প্রকৃত ঘটনাকে আড়াল করে সাধারণ চুরির মামলা নেওয়া হয়। এছাড়া সময়ক্ষেপণের মাধ্যমে ঘটনার প্রধান আসামিকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগ ওঠে।

এ ঘটনায় রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই পুলিশ সদস্যদের বাঙ্গরা বাজার থানা থেকে ক্লোজ করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বাংলানিউজকে বলেন, এক গর্ভবতী গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে জেলা পুলিশ সুপারের নির্দেশে তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।