ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোখ ওঠা রোগী বাড়ছে ব্রাহ্মণবাড়িয়ায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
চোখ ওঠা রোগী বাড়ছে ব্রাহ্মণবাড়িয়ায়

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় চোখ ওঠা রোগীর সংখ্যা প্রতিনিয়তই বাড়ছে । জেলার বিভিন্ন স্থান থেকে নারী পুরুষ ও শিশুরা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য আসছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় সদর হাসপাতালে গিয়ে দেখা যায় সেখানে দীর্ঘ সারি। হাসপাতাল কৃর্তপক্ষ জানিয়েছে, প্রতিদিন গড়ে শতাধিক রোগী আসছেন চিকিৎসা নিতে। ডাক্তাররা সকাল থেকেই রোগী দেখছেন। এতে চিকিৎসকদের অনেকটা হিমশিম খেতে হচ্ছে।

চিকিৎসা নিতে আসা এক রোগী জানান, হঠাৎ করে চোখ লালছে রং ধারণ ও ব্যাথা অনুভব করায় কয়েকদিন ধরে সমস্যা হচ্ছে। তাই চিকিৎসকের পরার্মশ নিতে এসেছেন তিনি।  

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা: আমির উল্লাহ্ বলেন, মানুষের এক চোখে  আবার কখনও দুই চোখেই ভাইরাসের সংক্রমণ হতে পারে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। আক্রান্ত রোগীকে সবসময়ই কালো চশমা পড়তে হবে এবং চোখে হাত দেওয়া যাবে না। যেসব খাবারে এলার্জি আছে তা পরিহার করতে হবে।  রোগী যেসব জিনিস ব্যবহার করবে তা যেন অন্য কেউ ব্যবহার না করে।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।