ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় আটক ৫

নরসিংদী: নরসিংদীর শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় চাঁদাবাজ চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

আটকরা হলেন- শিবপুর উপজেলার পূর্বের গাঁও গ্রামের তারা মিয়ার ছেলে শাহেদ শেখ (৩০), চক্রদা গ্রামের খোরশেদ আলমের ছেলে শাহাদাত হোসেন রানা (২৬), পূর্বপাড়ার রেনু মিয়ার ছেলে রাজিব মিয়া (২০), নগর বাসস্ট্যান্ডের আবদুল করিমের ছেলে রানা ভূইয়া (৩০) ও সাতাপাড়ার মৃত জালাল ভূইয়ার ছেলে সানি ভূইয়া (২০)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, দীর্ঘদিন ধরে একটি চাঁদাবাজ চক্র শিবপুর থানার শিবপুর-মনোহরদী হাইওয়েতে গণপরিবহন থেকে শুরু করে প্রায় সব ধরনের দূরপাল্লার যানবাহনে বিভিন্ন ভয়ভীতি ও আতংক সৃষ্টি করে আসছে। বিভিন্ন যানবাহনে ভুয়া রশিদ দিয়ে তারা এ পর্যন্ত আনেক টাকা সংগ্রহ করেছে। সাধারণ জনগনের কাছেও এ নিয়ে অনেক অভিযোগ পাওয়া যায়। এর ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর একটি গোয়েন্দা দল শিবপুরের গুরুত্বপূর্ণ সড়কের সংযোগ কেন্দ্রগুলোতে গোয়েন্দা কার্যক্রম শুরু করে।

পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে শিবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন শিবপুর-মনোহরদীগামী রোডে সোহাগের একচালা দোকান ঘরের পাশে পাকা রাস্তার ওপর থেকে চাঁদা আদায়ের সময় পাঁচজন চাঁদাবাজকে হাতে নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ১২ হাজার ৯৮০ টাকা, চাঁদা আদায়ের রশিদের ২০০ পৃষ্টা, পাঁচটি মোবাইল ফোন ও আটটি সীমকার্ড জব্দ করা হয়। এর পর তাদের বিরুদ্ধে শিবপুর থানায় মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa