ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আরআরএফ’র নতুন সভাপতি বাদল, সম্পাদক বাবলু

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
আরআরএফ’র নতুন সভাপতি বাদল, সম্পাদক বাবলু

ঢাকা: দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক উবায়দুল্লাহ বাদলকে সভাপতি ও নিউ নেশনের কামরুজ্জামান বাবলুকে সাধারণ সম্পাদক করে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের (আরআরএফ) দুবছর মেয়াদী (২০২২-২০২৪) নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে রিপোর্টারদের এ সংগঠনটির দ্বি-বার্ষিক সম্মেলনে সবার সম্মতিতে ১৩ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

আরআরএফ-এর বিদায়ী সভাপতি ফয়েজ উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভার প্রথম পর্বে সংগঠনের গত দুই বছরের কর্মকাণ্ড তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল। একই সঙ্গে সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান বাবলু ও অর্থ সম্পাদক রকিবুল হক তাদের প্রতিবেদন উপস্থাপন করেন।

দ্বিতীয় পর্বে উপস্থিত সদস্যদের সবার সম্মতিতে নতুন কমিটি গঠিত হয়।  

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রাশিদুল হাসান (ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী আকবর হোসেন (বাংলা ট্রিবিউন), অর্থ সম্পাদক শাহ আলম নূর (এশিয়ান এজ), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), দফতর ও প্রচার প্রকাশনা সম্পাদক বাহরাম খান (সমকাল)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়াদিগন্ত), শামসুল ইসলাম (ইনকিলাব), মহসীনুল করিম লেবু (অবজারভার), মিয়া হোসেন (দৈনিক সংগ্রাম), রকিবুল হক (আলোকিত বাংলাদেশ) ও নিয়াজ মাখদুম (বাংলাভিশন)।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এমআইএইচ/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa