ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কারাগারের সামনেই চলে ইয়াবা বেচা-কেনা, জড়িত কারারক্ষী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
কারাগারের সামনেই চলে ইয়াবা বেচা-কেনা, জড়িত কারারক্ষী! আশরাফুজ্জামান

রাজবাড়ী: রাজবাড়ী জেলা কারাগারের প্রধান ফটকের সামনেই চলে ইয়াবা বেচা-কেনা। আর ইয়াবা বেচা-কেনায় কারারক্ষীই জড়িত-এমনটাই দাবি পুলিশের।

বুধবার ( ২১ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৭টার দিকে কারা ফটকের সামনে ইয়াবা বিক্রির সময় ৩২০টি ইয়াবা বড়িসহ আশরাফুজ্জামান ওরফে আরিফ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।  তবে এসময় ইয়াবা ফেলে ইয়াবা বেচা-কেনার নগদ ৪০ হাজার টাকা নিয়ে শামীম নামে এক কারারক্ষী দৌড়ে পালিয়ে যান।  

আশরাফুজ্জামান ওরফে আরিফ পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টচার্যপাড়ার মো. আব্দুল কাদের মোল্যার ছেলে।  

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক ফোর্স নিয়ে রাজবাড়ী জেলা কারাগারের প্রধান ফটকের সামনে অভিযানে যান। এসময় কারারক্ষী শামীম ও তার সহযোগী সাবেক সেনা সদস্য আশরাফুজ্জামানকে ইয়াবাসহ ধরে ফেলেন তারা। কিন্তু কারারক্ষী শামীম এসময় তার গায়ের পোশাক ও জুতা খুলে দৌড়ে জেলখানার মধ্যে ঢুকে পালিয়ে যান। পরে আশরাফুজ্জামানকে ৩২০টি ইয়াবাসহ আটক করা হয়।

তিনি আরও জানান, এ বিষয়ে আশরাফুজ্জামান ও কারারক্ষী শামীমকে আসামি করে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আশরাফুজ্জামান ওরফে আরিফের নামে আগে থেকেই অস্ত্র, দস্যুতা, মাদকসহ বিভিন্ন আইনে পাঁচটি মামলা আদালতে বিচারাধীন। পলাতক শামীমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।