ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় ট্রলার ডুবে মাঝি নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
মেঘনায় ট্রলার ডুবে মাঝি নিখোঁজ নিখোঁজ মাঝি দেলোয়ার হোসেন -ফাইল ছবি

চাঁদপুর: চাঁদপুরের মেঘনা মোহনায় একটি মালবাহী ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন ওই ট্রলারের মাঝি দেলোয়ার হোসেন (৩৫) ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে মেঘনা মোহনার রনাগোয়াল নামক স্থানে ট্রলারটি মালামাল ও ৪ জনসহ ডুবে যায়। পরে ট্রলারে থাকা ৩ জনকে নৌ পুলিশ উদ্ধার করতে পারলেও সন্ধ্যা পর্যন্ত খোঁজ মেলেনি মাঝি দেলোয়ারের।

উদ্ধার বাকি ৩ জন হলেন ট্রলার শ্রমিক শরীয়তপুর জেলার ঘোষাইরহাট এলাকার মিজান ছৈয়াল (৪৫), মো. জলিল (৪০) ও হারুনুর রশিদ (৩২)। নিখোঁজ দেলোয়ার হোসেনও ঘোষাইরহাট এলাকার বাসিন্দা।

উদ্ধার হওয়া মিজান ছৈয়াল বাংলানিউজকে বলেন, তারা ঢাকা থেকে বিভিন্ন ধরনের খাদ্য দ্রব্য ও মুদি মালামাল নিয়ে চাঁদপুর যাচ্ছিলেন। রাতে শহরের ট্রাকঘাট এলাকায় অবস্থান করেন। সকালে সেখান থেকে ডাকাতিয়া নদী হয়ে মেঘনা মোহনায় আসলে দুর্ঘটনার কবলে পড়েন। ঘূর্ণি স্রোতের মধ্যে পড়ে মোহনা থেকে ট্রলারটি ডুবতে ডুবতে রনাগোয়াল নামক স্থান পর্যন্ত চলে যায়। এ সময় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নৌ-পুলিশ এসে তাদের ৩ জনকে উদ্ধার করে। তবে,মাঝি দেলোয়ার পানিতে তলিয়ে যান।

চাঁদপুর নৌ-থানার উপ-পরিদর্শক (এসআই) রেদওয়ান বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে আমরা ওই এলাকা থেকে ৩ জনকে জীবিত উদ্ধার করি এবং মাঝি  দেলোয়ার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ ছিলেন। ট্রলারটি পানিতে তলিয়ে গেছে। উদ্ধার হওয়া ৩ শ্রমিক এখন থানায় আছেন। নিখোঁজ মাঝির স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এখনো  চাঁদপুরে এসে পৌঁছায়নি।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।