ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিআরইউ সদস্যদের সন্তানদের বিনা বেতনে পড়ানোর আশ্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
ডিআরইউ সদস্যদের সন্তানদের বিনা বেতনে পড়ানোর আশ্বাস

ঢাকা: বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের সন্তানদের বিনা বেতনে অধ্যায়নের সুযোগ করে দেবেন বলে আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য এবং এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি আব্দুস সালাম মূর্শেদী।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে সদস্যদের জন্য আইডি কার্ড বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

 

ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ,  সুশান্ত কুমার সাহা ও এসকে রেজা পারভেজ।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া।

আব্দুস সালাম মূর্শেদী ডিআরইউ সদস্যদের আইডি কার্ড বিতরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ডিজিটাল বাংলাদেশে আইডি কার্ড সব জায়গায় গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, ডিআরইউ’র ডিজিটাল কম্পিউটার ল্যাব, কবি কাজী নজরুল ইসলাম লাইব্রেরিসহ ডিআরইউ বাগানে প্রবেশের ক্ষেত্রে আইডি কার্ডটি ব্যবহারে গুরুত্বারোপ করা হচ্ছে। ডিআরইউ’র সঙ্গে বিভিন্ন হাসপাতালের চুক্তি অনুযায়ী মূল্য ছাড়ের সুবিধার্থে আইডি কার্ডের প্রয়োজনীয়তা রয়েছে।

অনুষ্ঠানে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব বলেন, শৃঙ্খলা ও নিরাপত্তার স্বার্থে এ কার্ডের পাশাপাশি ব্যক্তিগত গাড়ি এবং মোটরসাইকেলের জন্য স্টিকার দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা,সেপ্টেম্বর ১৮, ২০২২
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।