ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই দাখিল পরীক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই দাখিল পরীক্ষার্থী নিহত

টাঙ্গাইল: ঘাটাইল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। তারা পরস্পর বন্ধু।

নিহতরা হলো- উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাঈম খান (১৫) ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান (১৫)। দুর্ঘটনায় তাদের আরেক বন্ধু রানা (১৭) গুরুতর আহত হ‌য়ে‌ছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর ) দিবাগত রাতে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া আমুয়াবাইদ গ্রামে এ ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষা দি‌চ্ছিল।

স্থানীয়রা জানায়, রাতে তিন বন্ধু মোটরসাইকেলযো‌গে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। এ সময় তা‌দের দ্রুতগতির মোটরসাইকেলটি আজাদিয়া দাখিল মাদরাসা সামনে একটি ব্যাটারিচালিত অ‌টোভ‌্যা‌নগে সজোরে ধাক্কা দেয়। এ সময় নাঈম, শাকিল ও রানা গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শাকিল ও নাঈমের শারীরিক অবস্থার অবনতি হ‌য়। পরে সেখান থেকে দুজনকে নিয়ে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিতে রওনা হয় পরিবারের লোকজন। পথে রাত ১টার দিকে শাকিলের মৃত্যু হয়। নাঈমের মৃত্যু হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনার সময়।

শ‌নিবার (১৭ সে‌প্টেম্বর) সকা‌লে এসব তথ্য নিশ্চিত করেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার। নিহতদের মরদেহ এখনও পাওয়া যায়নি। খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।