ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আটকে পড়েন চালক

অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২৪
দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আটকে পড়েন চালক

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাসে আটকে পড়া চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৭ মে) সকাল ৮ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। তবে কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি।

আহত বাসচালক আশুলিয়ার নয়ারহাট এলাকার গোপিনাথপুর গ্রামের রবীন্দ্র রাজবংশীর ছেলে। তিনি ডি লিংক পরিবহনের চালক হিসাবে দীর্ঘদিন ধরে কাজ করছেন।

ধামরাই ফায়ার সার্ভিস জানায়, সকালে ধামরাই থেকে ছেড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করে ডি লিংক পরিবহনের একটি যাত্রীবাহী বাস। বাসটি ধামরাই থানা স্ট্যান্ডে পৌঁছালে মানিকগঞ্জগামী প্রিয়াংকা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ডি লিংক পরিবহনের চালক ননী গোপাল রাজবংশী আটকা পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ননী গোপালকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় ফায়ার সার্ভিস। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত বাস দুটিকে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে একটি বাসের চালক বাসের ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, মে ২৭,  ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।