ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সহপাঠীর ঘুষিতে আহত স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
সহপাঠীর ঘুষিতে আহত স্কুলছাত্রের মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় শ্রেণিকক্ষে বসা নিয়ে ঝগড়ার জেরে সহপাঠীর ঘুষিতে আহত মো. আকাঈদ শেখ নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আকাঈদ শেখ উপজেলার বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। সে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর গ্রামের নজরুল শেখের ছেলে।  

অভিযক্ত ছাত্রের নাম রেদওয়ান শেখ। সে একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। রেদওয়ান উপজেলার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।  

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর কুমার মিস্ত্রি জানান, গত ৩১ আগস্ট সকালে দুই ছাত্রের মধ্যে শ্রেণিকক্ষের একই বেঞ্চে বসা নিয়ে হাতাহাতি হয়। এতে  আকাঈদ শেখের চোখ ও মাথায় আঘাত লাগে। বিষয়টি শুনে আমরা মীমাংসা করে দেই ও বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে প্রাথমিক চিকিৎসা করাই। প্রথমে আকাঈদ স্বাভাবিক ছিল, কিন্তু ঘটনার ১০-১১ দিন পর হঠাৎ অসুস্থ হলে পরিবারের পক্ষ থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।