ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হোটেলের ছাদ থেকে পড়ে ভারতীয় মেডিক্যাল কলেজছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
হোটেলের ছাদ থেকে পড়ে ভারতীয় মেডিক্যাল কলেজছাত্রীর মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে শিক্ষা সফরে গিয়ে চারতলা আবাসিক হোটেলের ছাদ থেকে পড়ে খুশবু মানজুর (২১) নামে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজের ভারতীয় এক ছাত্রীর মৃত্যু হয়েছে।  

বুধবার (৭ সেপ্টেম্বর) খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এই ছাত্রীর  হয়।

 

নিহত খুশবু মানজুর  ভারতের জম্মু কাশ্মীরের অনন্তনাগ কাতুবিজবিহারা এলাকার মানজুর আহম্মেদ কারাইয়ের মেয়ে। তিনি এনায়েতপুরে অবস্থিত খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে একটি শাহজাদপুরে অবস্থিত বেসরকারি সংস্থা পিপিডির আবাসিক হোটেলের ৪র্থ তলা ছাদ থেকে পড়ে তিনি আহত হন।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, মঙ্গলবার সকালে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা তিন দিনের শিক্ষা সফরে শাহজাদপুরে যান। সকালেই শাহজাদপুরে পৌঁছে হোটেল ঠিক করার পর তারা ঘুরতে বের হন।

ঘোরাঘুরি শেষে দুপুরের দিকে হোটেলে পৌঁছে খাওয়ার পর ওই শিক্ষার্থী ছাদে ওঠেন। এরপর ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।  

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট  বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মৃধা বলেন, ওই ছাত্রী হোটেলের ছাদ থেকে পড়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়। তবে ওই শিক্ষার্থী পড়ে গিয়েছেন নাকি কেউ ফেলে দিয়েছে তা জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।