ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধ ডায়াগনস্টিক সেন্টার, সিলগালা  করতে গেলে ভেসে আসে রোগীর চিৎকারের শব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বন্ধ ডায়াগনস্টিক সেন্টার, সিলগালা 
করতে গেলে ভেসে আসে রোগীর চিৎকারের শব্দ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে বাইরে থেকে শাটার বন্ধ থাকা একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করতে যায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় ভেতর থেকে ভেসে আসে রোগীর চিৎকারের শব্দ।

 

পরে শাটার খুলে রোগীদের বের করা হয়। প্রতিশ্রুত সেবা না দেওয়ায় ওই ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বেলকুচি উপজেলার মুকন্দগাঁতী বাজারে ফরিদা ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনাটি ঘটে। এদিন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার বিভিন্ন ক্লিনিক ও প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।  

মাহমুদ হাসান রনি বাংলানিউজকে বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদন না থাকায় মুকুন্দগাঁতী বাজারের ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, ভোক্তার অভিযান দেখেই ভেতরে রোগী রেখে বন্ধ করে পালিয়ে যাওয়ায় ফরিদা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, সেবামূল্য উল্লেখ না করায় হেলথ কেয়ারকে ১০ হাজার, মূল্য তালিকা না থাকায় একটি টাইলসের দোকানকে পাঁচ হাজার ও কৃত্রিম সংকট সৃষ্টির অভিযোগে একটি সারের দোকানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।