ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতার হাতের কব্জি কেটে নেওয়ার ঘটনায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
যুবলীগ নেতার হাতের কব্জি কেটে নেওয়ার ঘটনায় গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর ওয়ারীর গোপীবাগে আলমগীর হোসেন (৪৮) নামে এক যুবলীগ নেতার বাম হাতের কব্জি কেটে নেওয়ার ঘটনায় ওমর আশরাফ ফারুক (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

সোমবার (৫ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকার মোহাম্মদপুর থানার সাতমাথা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, রাতে ওয়ারীর গোপীবাগ এলাকায় আলমগীর হোসেনের ওপর দুর্বৃত্তরা অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। এ সময় তাকে কুপিয়ে জখম ও তার বাম হাতের কব্জি কেটে ফেলে।

এরপর আলমগীরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় ওমর আশরাফ ফারুকসসহ নয়জন ও অজ্ঞাত আরও দুই থেকে তিনজনের নামে ওয়ারী থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়। ঘটনাটি তদন্তের ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থেকে আশরাফকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফ ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।