ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
শাহজাদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

ঢাকা: রাজধানীর শাহজাদপুরে ছিনতাকারীর ছুরিকাঘাতে তারেকুজ্জামান তারেক (২৮) নামে এক যুবক আহত হয়েছেন। আহত যুবক অনলাইনের মাধ্যমে খাবার সরবারহকারী প্রতিষ্ঠান ‘ফুডপান্ডা’য় কাজ করেন।

 

রোববার (৪ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে শনিবার (৩ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ছরিকাঘাতের ঘটনা ঘটে। আহত অবস্থায় তারেককে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত তারেক জানান, শাহজাদপুর দক্ষিণপাড়া এলাকায় একটি মেসে থাকেন তিনি। রাতে গুলশান এলাকায় কাজ শেষ করে নিজের বাইসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন। পথে শাহজাদপুর ভোলা মসজিদের সামনে ৪-৫ জন তার পথরোধ করে। তার কাছে কি আছে দ্রুত বের করে দিতে বলে। তার পকেটে থাকা প্রতিষ্ঠানের ৫-৬ হাজার টাকা হাতিয়ে নিয়ে ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় তার মাথায় এবং বুকে ছুরিকাঘাত করে।

আহত তারেকের বন্ধু মো. খোকন শেখ জানান, রক্তাক্ত অবস্থায় তারেক একাই মেসে যান। পরে তাকে কয়েকটি হাসপাতাল থেকে ঢামেক হাসপাতালে আনা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তারেকের বুকে ও মাথায় আঘাত রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা। তার অবস্থা গুরুতর। গুলশান থানা পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এজেডএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।