ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবীগঞ্জে এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
দেবীগঞ্জে এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় এই প্রথম নওরোজ ফারহান নূর নামে এক যুবক হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এসেছেন।  ঢাকা থেকে আসা এ যুবকের সঙ্গে আসেন তার বাবা-মাসহ পরিবারের তিন সদস্য।

এছাড়া অন্য বরযাত্রীরা সবাই আসেন সড়ক পথে।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাবলিক ক্লাব মাঠে এসে নামে এই হেলিকপ্টারটি। এ সময় উৎসুক কয়েক'শ গ্রামবাসী ওই হেলিকপ্টার উঠানামা ও বর দেখতে সেখানে ভিড় জমান। এমনকি উৎসুক জনতার ভিড় ঠেকাতে পুলিশ পর্যন্ত মোতায়েন করা হয়।

বর নওরোজ ফারহান ঢাকার মহাখালী দোহস এলাকার আকিজ পার্টিকেলের ইডি হেলাল আহমেদের ছেলে। তিনি জাপান টোব্যাকো কোম্পানিতে চাকরি করেন।

আর কনে নাফিসা বিনতে নওয়াজের (নেহা) পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ বাজার পাড়া এলাকার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর নেওয়াজের মেয়ে।

জানা গেছে, কিছুদিন আগে নওরোজের সঙ্গে পারিবারিকভাবে নাফিসার বিয়ে ঠিক হয়। বিয়ের দিন ঠিক করা হয় শুক্রবার। এদিন দুপুর ১টার সময় ভাড়া করা একটি হেলিকপ্টারে করে নওরোজ তার পরিবারের তিনজনকে নিয়ে কনের বাড়ির উদ্দেশে দেবীগঞ্জে পাবলিক ক্লাব মাঠে নামেন। অন্য বরযাত্রীরা সড়ক পথে রওনা দিয়ে শুক্রবার সকালে এসে পৌঁছান। এই প্রথম দেবীগঞ্জে হেলিকপ্টারে বিয়ে করতে আসায় সেখানে কয়েক'শ লোক ভিড় জমান।

কনের চাচা নুরে আরিফ বাংলানিউজকে বলেন, বিয়েতে বরপক্ষের প্রায় ৪০ জন লোক এসেছেন। এছাড়া স্থানীয়সহ আত্মীয়-স্বজন, উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে বিয়েতে দাওয়াত করা হয়। বিয়ে শেষে বিকেলে কনেসহ হেলিকপ্টারে তারা ঢাকায় ফিরে যান।

মেয়ের আরেক চাচা নুরে আজাদ বলেন, ছোট ভাইয়ের মেয়েকে ধুমধাম করে বিয়ে দিয়েছি। পুরো উপজেলায় এই প্রথম হেলিকপ্টারে করে আসা বরের সঙ্গে আমাদের মেয়েকে বিয়ে দেওয়ায় আনন্দ লাগছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বাংলানিউজকে বলেন, হেলিকপ্টারে বিয়ের বিষয়টি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত করেছে কনে পক্ষ। আমাদের পক্ষ থেকে যথেষ্ট পরিমাণ চেষ্টা করেছি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে। শুক্রবার দুপুরে থানার সামনের মাঠে হেলিকপ্টারটি ল্যান্ড করে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।