ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে হত্যা

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে রিফাত হোসেন (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে রাহাত হাসান (২০) নামে এক মাদকসেবীর বিরুদ্ধে।

বুধবার (৩১ আগস্ট) রাতে মোবাইলে লুডু খেলার সময় ওই মাদকসেবীর গাঁজা হারিয়ে যাওয়ায় রিফাতকে পিটিয়ে গুরুতর আহত করে রাহাত।

পরে বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দিগপাইত এলাকায় ওই কিশোরের মৃত্যু হয়।

নিহত রিফাত সরিষাবাড়ী পৌরসভার উত্তর বলারদিয়ার গ্রামের আশরাফ আলীর ছেলে। এছাড়া রাহাত হাসান একই গ্রামের সুলতান মিয়ার ছেলে।

এলাকাবাসী জানান, বুধবার রাত ৮টার দিকে পৌরসভার উত্তর বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রিফাত ও রাহাত মোবাইলে লুডু খেলছিল। এ সময় রাহাতের গাঁজা হারানোকে কেন্দ্র করে তিনি রিফাতকে মারধর করেন।

এর পর রাত ১১টার দিকে রিফাতের বাড়ি গিয়ে তাকে দ্বিতীয় দফায় মারধর করে কাঠের টুল দিয়ে মাথায় আঘাত করা হয়। এতে রিফাত গুরুতর আহত হয়ে পড়লে বৃহস্পতিবার সকালে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দিগপাইত এলাকায় পৌঁছালে রিফাতের মৃত্যু হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত রাহাত পলাতক রয়েছেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মহব্বত কবীর বাংলানিউজকে বলেন, মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করেই মূলত রিফাত খুন হয়। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টিতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।