ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৪ ঘণ্টা খোলা রাখার অনুমতি পেল ঢামেক সংলগ্ন ৩ ফার্মেসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
২৪ ঘণ্টা খোলা রাখার অনুমতি পেল ঢামেক সংলগ্ন ৩ ফার্মেসি

ঢাকা: আবেদনের প্রেক্ষিতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) ও হাসপাতাল সংলগ্ন ডি এস ফার্মেসি, অপু এন্টারপ্রাইজ ও খান জাহান আলী ফার্মেসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

ঢামেক মেডিসিন মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি লুৎফর রহমান খানের লিখিত আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ডিএসসিসি থেকে শর্ত সাপেক্ষে এই অনুমোদন দেওয়া হয়।

অনুমোদন প্রসঙ্গে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফরিদ আহাম্মদ বলেন, ‘মহানগরীর সুষ্ঠু ব্যবস্থাপনা নিশ্চিত করতে মেয়র যে উদ্যোগ নিয়েছেন, তাতে সবাই সাড়া দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় ২৪ ঘণ্টা খোলা রাখার জন্য আজ ঢামেক মেডিসিন মার্কেট মালিক বহুমুখী সমবায় সমিতির পক্ষ হতে তিনটি ওষুধের দোকান খোলা রাখার অনুমতি চেয়ে আবেদন করা হয়। যথার্থতা বিবেচনা করে আমরা তাদের আবেদনে সাড়া দিয়ে আজকের মধ্যেই আবেদনকৃত সেই তিনটি ফার্মেসিকে ২৪ ঘণ্টা খোলা রাখার অনুমোদন দিয়েছি। এভাবে যারা যথাযথভাবে আবেদন করবেন, আমরা তাদের আবেদনগুলো পর্যালোচনা করে প্রয়োজনীয়তা অনুসারে অনুমোদন দেব এবং এই এই অনুমোদন কার্যক্রম ১ দিনের মধ্যেই সম্পন্ন করা হবে। ’  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
এইচএমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।