ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মন্দিরে সেবায়েতের আত্মহত্যা, প্ররোচনার অভিযোগে গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
মন্দিরে সেবায়েতের আত্মহত্যা, প্ররোচনার অভিযোগে গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১৪ নম্বর কেন্দ্রীয় মন্দিরের সেবায়েত পরিক্ষিত দাসের আত্মহত্যার ঘটনায় প্ররোচনার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৯ আগস্ট) রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, মন্দিরের সেবায়েতের আত্মহত্যার প্ররোচনাকারী তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।
এর আগে ১৬ আগস্ট রাজধানীর মিরপুর ১৪ নম্বর কেন্দ্রীয় মন্দিরের ভেতর থেকে সেবায়েত পরিক্ষিত দাসের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ১৯ আগস্ট নিহত পরিক্ষিত দাসের ছেলে ভক্ত দাস মিরপুর কেন্দ্রীয় মন্দিরের সভাপতি বিপ্লব বিজয়ী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সুমন সাহা ও দপ্তর সম্পাদক বাদল সরকারের বিরুদ্ধে কাফরুল থানায় একটি অভিযোগ জমা দেন।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
পিএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।