ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নকলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
নকলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু

শেরপুর: শেরপুরের নকলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। ছেলেকে স্কুলে নেওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তারা।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা হাসপাতাল রোডে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম হানিফ উদ্দিন। তার ছেলের নাম পিয়াস।

প্রত্যক্ষদর্শীরা জানান, নকলা শহরের উকিলপট্টির রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেণিতে পড়াশুনা করে পিয়াস। প্রতিদিনের মত বাইসাইকেলের পেছনে বসিয়ে হানিফ তার পুত্র পিয়াসকে স্কুলে পৌঁছে দিতে আসে। সকাল পৌঁনে ৮টার দিকে শহরের হাসপাতাল রোড দিয়ে যাওয়ার সময় পেছন থেকে আসা মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রে ট-২৪-৭১৩০) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ। এ সময় বাইসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে মারা যায় পিয়াস।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। তাদের চাপা দেওয়া ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ট্রাকের চালক পলাতক। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।