ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে ১৩ জনের সাজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
মির্জাপুরে ১৩ জনের সাজা

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে অভিযান পরিচালনা করে ১৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (২২ আগস্ট) বিকেলে সদরের পুষ্টকামুরী সওদাগড়পাড়া এলাকায় এ অভিযান পরিচালানা করা হয়।

অভিযানে নেতৃত্বে দেন মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ। এ সময় মাদক বিক্রি ও সেবনের দায়ে ১৩ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের রুবেল মিয়া, আবু বক্কর, শরীফ মিয়া, পোষ্টকামুরী সওদাগড়পাড়া গ্রামের ফারুক, তোফাজ্জল, লুৎফর, রবি মিয়া, নাসির, শিপন, জুলহাস, জীবন, লিটন ও রবিউল।

ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন, উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন প্রমুখ।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বাংলানিউজকে জানান, মির্জাপুরকে মাদকমুক্ত রাখতে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় মাদক বিক্রি ও সেবনের অপরাধে ১৩ জনকে গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ২২ আগস্ট ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।