ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থানা হেফাজতে মৃত্যু: বিচার দাবিতে সড়কে অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
থানা হেফাজতে মৃত্যু: বিচার দাবিতে সড়কে অবরোধ

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানা হেফাজতে চুরির মামলায় গ্রেফতার আসামি রুমন শেখের মৃত্যুর ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে রামপুরায় সড়কে অবস্থান নিয়েছেন নিহতের পরিবারের সদস্যসহ স্থানীয়রা।

রোববার (২১ আগস্ট) রাতে রামপুরার পলাশ বাগে সড়কে অবস্থান নেন তারা।

নিহত রুমন শেখের স্ত্রী মোসা. জান্নাত আক্তার বাংলানিউজকে বলেন, আমরা সুষ্ঠু বিচারের দাবিতে রামপুরায় রুমন যে অফিসে কাজ করতো, সেই অফিসের সামনে অবস্থান নিয়েছি।

এ বিষয়ে রামপুরা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) চম্পক চক্রবর্তী জানান, এমন একটি অবস্থান কর্মসূচির খবর শুনেছি। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তা সেখানে গিয়েছেন। রামপুরা প্রধান সড়কে যানবাহনের যানজট রয়েছে।

গত শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে তিনটার দিকে হাতিরঝিল থানা হাজতে রুমন শেখ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। পুলিশের দাবি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।  

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, ৫৩ লাখ টাকা চুরির একটি মামলার আসামি ছিলেন রুমনের নামে। তাকে শুক্রবার বিকেলে ওই মামলায় গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়। পরে তিনি হাজতে নিজের পরিহিত ট্রাউজার দিয়ে আত্মহত্যা করেন।

বিস্তারিত আসছে...

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।