ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বকশিবাজারে বাসের চাপায় বুয়েটের গাড়িচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, মে ৩, ২০২৪
বকশিবাজারে বাসের চাপায় বুয়েটের গাড়িচালক নিহত

ঢাকা: রাজধানীর বকশীবাজার শিক্ষা বোর্ডের পাশে বাস চাপায় আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি বুয়েটের গাড়িচালক ছিলেন।

শুক্রবার (০৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় পথচারীরা ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা মো. এইচ এম আদনান জানান, তিনি নিজে  মৌমিতা বাসের যাত্রী ছিলেন। বাসটি শিক্ষাবোর্ডের পাশের মোড় ঘুরতে ওই ব্যক্তিকে দেওয়ালের সঙ্গে চাপা দেয়। এতে ওই লোকটি গুরুতর আহত হন। তখন তিনিসহ বাসের কয়েকজন যাত্রী মিলে ওই ব্যক্তিকে হাসপাতালে নেন এবং সেখানে তার মৃত্যু হয়। বাসটি জব্দ করে তার চালককে ঘটনাস্থলে লোকজন ধরে রেখেছেন।

হাসপাতালে নিহত ব্যক্তির ভাই আমির হোসেন জানান, তাদের বাড়ি ভোলা সদর উপজেলার বাঘার হাওলা গ্রামে। বাবার নাম মীর মোহাম্মদ সাহেদ। বর্তমানে স্ত্রী সন্তান নিয়ে লালবাগ গৌড়-ই শহীদ মাজার এলাকায় থাকতেন তারা এবং নিহত আনোয়ার বুয়েটের গাড়িচালক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, মরদেহ মর্গে রাখা আছে। ঘটনাটি চকবাজার থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।