ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিরঝিল থানায় মৃত্যু: চিকিৎসক বললেন ‘আত্মহত্যা’!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
হাতিরঝিল থানায় মৃত্যু: চিকিৎসক বললেন ‘আত্মহত্যা’! নিহত রুম্মন -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানা হাজতে মারা যাওয়া রুম্মন শেখ গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে বলে ময়নাতদন্তে জানিয়েছেন চিকিৎসকরা। এছাড়া মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না বলেও উল্লেখ করেছেন তারা।

রোববার (২১ আগস্ট) রাতে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. সেলিম রেজা এই কথা বলেন।

তিনি বলেন, শনিবার (২০ আগস্ট) দুপুরের পরে রুম্মন শেখের ময়নাতদন্ত করা হয়।   প্রাথমিকভাবে দেখা গেছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার শরীরের মাথা থেকে পা পর্যন্ত কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

তিনি আরও জানান, ময়নাতদন্তের সময় মরদেহের শরীর থেকে রক্ত সংগ্রহ করা হয়েছে। সেটার  রিপোর্ট পেলে পূর্ণাঙ্গ রিপোর্ট দেওয়া হবে।

এদিকে রাত ৯টার দিকে শহীদ সোহরাওয়ার্দী  হাসপাতালের মর্গ থেকে একটি সূত্র জানায়, শনিবার ময়নাতদন্তের পরপরই মরদেহ পুলিশের কাছে বুঝিয়ে  দেওয়া হয়। পরে স্বজনরা মরদেহ নিতে না চাইলে, পুলিশের উপস্থিতিতে মর্গের ফ্রিজে রাখা হয়। এখন পর্যন্ত সেখানেই আছে।

উল্লেখ্য, শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে তিনটার দিকে হাতিরঝিল থানা হাজতে রুম্মন শেখ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। পুলিশের দাবি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।  

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, ৫৩ লাখ টাকা চুরির একটি মামলার আসামি ছিলেন রুম্মন। তাকে শুক্রবার বিকেলে ওই মামলায় গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়। পরে তিনি হাজতে নিজের পরিহিত ট্রাউজার দিয়ে আত্মহত্যা করেন।

>>> আরও পড়ুন: হাতিরঝিল থানায় মৃত্যু: পরিবারকে মরদেহ দিতে পুলিশের শর্ত

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।