ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোরকা পরে বাসায় ডাকাতির চেষ্টার অভিযোগ, যুবককে গণপিটুনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
বোরকা পরে বাসায় ডাকাতির চেষ্টার অভিযোগ, যুবককে গণপিটুনি

সিলেট: বোরকা পরে সিলেট নগরের অভিজাত এলাকায় বাসায় ডাকাতির চেষ্টার অভিযোগে এক যুবককে গণধোলাই দিয়েছে জনতা। রোববার (২১ আগস্ট) বিকেলে উপশহরের জে-ব্লকের ৪নং সড়কের ১৬ নং বাসায় এ ঘটনা ঘটে।

আটক নাছির আহমদ (৩৬) সিলেটের জকিগঞ্জ উপজেলার উত্তরকূল এলাকার আব্দুল হান্নানের ছেলে।

ওই বাসার লোকজনের বরাত দিয়ে সিলেট সিটি করপোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. সালেহ আহমদ সেলিম বলেন, ওই  যুবক বোরকা পরে নারী সেজে বাসায় ঢুকে ডাকাতির চেষ্টাকালে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

সিলেট শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, ওই যুবক বোরকা পরে বাসার কলিং বেল চাপে।   বাসার এক নারী দরজা খুলতেই তার গলায় ছুরি ধরে সে। তখন বাসার আরেক নারী ঘটনাটি দেখতে পেয়ে একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেন এবং জানালা দিয়ে চিৎকার করে লোকজনকে বলেন, বাসায় ডাকাত ঢুকেছে। তখন আশপাশের মানুষ এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখে খুলে ওই যুবককে বোরকা পরা অবস্থায় ছোরাসহ আটক করে গণধোলাই দেয়।

ওসি বলেন, আটক যুবক পুলিশকে জানিয়েছে, তিনি সারপ্রাইজ দিতে ওই বাসায় ঢুকেছিলেন। বাসার লোকজনও বলেছেন, যুবকটি তাদের আত্মীয় হতে পারে। যে কারণে আপাতত তারা মামলা দিচ্ছেন না। তাই ঘটনাটি ডাকাতি, নাকি অন্য কিছু, খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এনইউ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।