ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
বগুড়ায় ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটির সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।  

রোববার (২১ আগস্ট) দুপুরে উপজেলার পেরিহাট-মাদলা সড়কের ধোড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- উপজেলার হোরারদিঘী গ্রামের মৃত জেল হোসেনের ছেলে বাকপ্রতিবন্ধী রফিকুল ইসলাম (৫০) ও কোলারবাড়ি গ্রামের ইংরেজ আলীর ছেলে ইয়াছিন আলী (৩২)।

স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক ইউপি সদস্য মোখলেছার রহমান বাকপ্রতিবন্ধী রফিকুলের নামে প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার জন্য উপজেলা সমাজসেবা অফিসে নিয়ে যাচ্ছিলেন। রফিকুলের সঙ্গে তার মা চায়না বেগমও যাচ্ছিলেন। তারা একটি অটোরিকশায় করে যাওয়ার সময় পথে ধোড়া নামক স্থানে এলে বিপরীত দিকে থেকে আসা একটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রফিকুল ও ইয়াছিন আলীকে মৃত ঘোষণা করেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই ভটভটিচালক পালিয়ে গেছেন। নিহত দুজনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।