ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে স্ত্রী-শাশুড়ির পর নিজের গলা কাটলেন যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
সিলেটে স্ত্রী-শাশুড়ির পর নিজের গলা কাটলেন যুবক

সিলেট: সিলেটে স্ত্রী-শাশুড়িকে জবাই করে হত্যাচেষ্টার পর নিজের গলায় ছুরি চালালেন মো. শাহজাহান(৩৬) নামের এক যুবক।  

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে নগরের ৬নং ওয়ার্ডের বাদাম বাগিচা এলাকার বকুল মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিজের গলায় ছুরি চালিয়ে গুরুতর আহত শাহজাহান মিয়া বাদাম বাগিচা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী। শাহজাহান ছাড়াও এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তার স্ত্রী ফারজানা বেগম (৩০) ও শাশুড়ি রুকসানা বেগম (৬০)।    

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর শাহজাহান, তার স্ত্রী ও শাশুড়িকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গেছে।
 
এদিকে হাসপাতাল সূত্র জানায়, গলায় ছুরি চালানোর ঘটনায় শাহজাহান ও তার স্ত্রীর অবস্থা গুরুতর। চিকিৎসকরা তাদের বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করছেন।

শাহজাহানের সহকর্মী নিহার মুন্সী বলেন, পেশায় কাঠমিস্ত্রী শাহজাহান স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর উত্তেজিত হয়ে প্রথমে স্ত্রী ও শাশুড়ির গলায় ছুরি চালান। এরপর নিজের গলায় ছুরি চালিয়ে সে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ২১১৩ঘন্টা, আগস্ট ১৯, ২০২২ 
এনইউ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।