ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় ১ হাজার ৪শ’ লিটার চোরাই ডিজেলসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
মেঘনায় ১ হাজার ৪শ’ লিটার চোরাই ডিজেলসহ আটক ১

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার সফরমালী মেঘনা উপকূলীয় এলাকায় একটি ইঞ্জিন চালিত ট্রলার থেকে এক হাজার ৪শ’ লিটার চোরাই ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড। এ সময় ট্রলার থেকে মো. সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

রোববার (১৪ আগস্ট) দুপুরে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর কোস্টগার্ডের একটি দল স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম তানজিমুল ইসলামের নেতৃত্বে চাঁদপুর সদর উপজেলার সফরমালী এলকায় মেঘনা নদীতে বিশেষ অভিযান চালায়। অভিযানে একটি ইঞ্জিন চালিত স্টিলের ট্রলার থেকে এক হাজার ৪শ’ লিটার চোরাই ডিজেলসহ মো. সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

ওই ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, চোরাই ডিজেল বিক্রির জন্য তিনি মতলব উত্তর উপজেলা থেকে চাঁদপুর মেঘনা মোহনায় যাচ্ছিলেন।  

তিনি আরও বলেন, জব্দকৃত ডিজেল, ট্রলারসহ আটক  ব্যক্তিকে চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। বর্তমানে দেশে জ্বালানি তেলের সংকটময় মুহূর্তে এ ধরনের তেল চোরকারবারিদের বিরুদ্ধে কোস্টগার্ডের অভিযান চলবে।

অভিযানকালে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেশমা খাতুন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।