ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চিকিৎসক হত্যা, একসঙ্গে হোটেলে ওঠা সেই যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
চিকিৎসক হত্যা, একসঙ্গে হোটেলে ওঠা সেই যুবক গ্রেফতার

ঢাকা: রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেলে চিকিৎসক জান্নাতুল নাইম সিদ্দিকা (২৭) হত্যাকাণ্ডের ঘটনায় মূল হোতা মো. রেজাউল করিমকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় নারী চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় মূল হোতা রেজাউল করিমকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে এসে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের আবাসিক হোটেলটিতে ওঠেন সিদ্দিকা।

তারা হোটেলটির ৩০৫ নম্বর কক্ষে ওঠেন। সেখানেই হত্যাকাণ্ড ঘটে। পরে সেই কক্ষ থেকে সিদ্দিকার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মধ্যরাতে সিদ্দিকার মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

নিহতের বাবা মো. শফিকুল আলম জানান, বুধবার (১০ আগস্ট) সকাল ৮টার দিকে তার মেয়ে ক্লাসের কথা বলে বের হন। সকাল ১০টার দিকে তার বাসায় ফেরার কথা ছিল। মেয়ে বাসায় না আসায় তিনি সিদ্দিকাকে বেলা ১১টার দিকে কল দেন। কয়েকবার কল করার পর ফোনটি বন্ধ পান, এরপর থেকে আর যোগাযোগ করতে পারেননি শফিকুল।

রেজাউরের বিষয়ে শফিকুল বলেন, সিদ্দিকা একদিন পরিচয় করিয়ে দিয়েছিল তার (রেজাউল) সঙ্গে, বলেছিল তার বন্ধু হয়। তার বাড়ি কক্সবাজার, গাজীপুরের জয়দেবপুর একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

এদিকে, হত্যাকাণ্ডের শিকার চিকিৎসক জান্নাতুল নাইম সিদ্দিকার (২৭) মরদেহে অসংখ্য কাটা দাগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তার গলাসহ সারা শরীরের কাটা দাগগুলো ধারালো অস্ত্রের।

>>আরও পড়ুন: হত্যার শিকার চিকিৎসকের শরীরে অসংখ্য কাটা দাগ

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
পিএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa