ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় বাসের ধাক্কায় প্রাণ গেল নসিমন চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
সলঙ্গায় বাসের ধাক্কায় প্রাণ গেল নসিমন চালকের প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় বাসের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৬৫) নামে এক নসিমনচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাছ ব্যবসায়ী রফিকুল ইসলাম।

 

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে ভুইয়াগাঁতী-তাড়াশ আঞ্চলিক সড়কের দেওভোগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা। আহত মাছ ব্যবসায়ী রফিকুল বগুড়া জেলার গাবতলী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তাকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

স্থানীয়রা জানান, নিমগাছী আড়ৎ থেকে শ্যালো ইঞ্জিন চালিত নসিমনে মাছ নিয়ে বগুড়ায় যাচ্ছিলেন রফিকুল। নসিমনটি দেওভোগ এলাকায় পৌঁছালে পেছন থেকে এইচকে পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে নসিমনটি উল্টে গেলে চালক আব্দুর রাজ্জাক ও মাছ ব্যবসায়ী রফিকুল আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।