ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নবাবগঞ্জে মিলল যুবকের গলাকাটা মরদেহ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
নবাবগঞ্জে মিলল যুবকের গলাকাটা মরদেহ

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাজহারুল ইসলাম (২০) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করছে র‌্যাব।

সোমবার (৮ আগস্ট) উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘিরপাড় এলাকার একটি ঝোপ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

নিহত মাজহারুল ওই এলাকার মো. মিজানুরের ছেলে। তিনি ব্যাটারিচালিত ইজিবাইকের চালক ছিলেন।

নিহতের বোন ইতি আক্তার বাংলানিউজকে বলেন, গত শনিবার (৬ আগস্ট) বিকেল ৪টার পর থেকে আমার ভাই (মাজহারুল) নিখোঁজ ছিল। তার মোবাইলে একাধিকবার ফোন করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে রোববার (৭ আগস্ট) আমার পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিয়ে নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। যার নাম্বার- ৩৪৪।
ওসি সিরাজুল ইসলাম শেখ বাংলানিউজকে জানান, সোমবার রাতে বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় বাগানের ঝোপ থেকে একটি মরদেহ উদ্ধার করে র‌্যাব-১০ এর সদস্যরা। পরে রাত ১২টায় মরদেহটি নবাবগঞ্জ থানা পুলিশের কাছে হস্তানন্তর করা হয়।

ওসি আরও জানান, মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যায় ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হালপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa