ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘চাচাকে’ বিয়ের দাবিতে স্কুলছাত্রীর অনশন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
‘চাচাকে’ বিয়ের দাবিতে স্কুলছাত্রীর অনশন!

ঠাকুরগাঁও : জেলার রুহিয়া থানাধীন কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামে ‘চাচাকে’ বিয়ের দাবিতে তার বাড়িতে অনশনে বসেছে এক স্কুলছাত্রী। রোববার (৭ আগস্ট) ভোর থেকে সে অনশন শুরু করে।

স্কুলছাত্রীর দাবি, তার চাচার সঙ্গে গত তিন বছর ধরে প্রেমের সম্পর্ক। তাদের মধ্যে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়েছে। বিয়ের কথা বলে আসলেও তাকে বিয়ে করছেন না প্রেমিক। বিয়ে না হলে সে আত্মহত্যা করবে বলেও হুমকি দেয়।

চাচার সঙ্গে ভাতিজির প্রেমের গল্প শুনে ওই বাড়িতে ভিড় জমেছে স্থানীয়দের। তাদের কারণে বিপাকে পড়েছে বাড়ির গেরস্তরা।

অনশনে বসা স্কুলছাত্রীর বাবা জানান, ঘটনার সময় তিনি বাড়ি ছিলেন না। জানার পর মেয়েকে ফিরিয়ে আনতেও যান তিনি। কিন্তু ওই স্কুলছাত্রী ফেরত আসেনি। তিনি বলেন, মেয়ে বলছে আমি ও আমার স্ত্রী তার বাবা-মা নই। এ ছাড়া একা কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। পরিবারের সবার সঙ্গে বসে একটা সিদ্ধান্ত নেব।

তিনি আরও বলেন, এ সম্পর্ক মেনে নেওয়ার মতো নয়। কারণ, যে ছেলের সঙ্গে আমার মেয়ে প্রেমের সম্পর্কের কথা বলছে, সে আমার সম্পর্কে ভাই। আমার মেয়ের চাচা।

যার কারণে স্কুলছাত্রীর অনশন, তার সঙ্গে মোবাইলে কথা বলার চেষ্টা করা হয়। কিন্তু বর্তমান পরিস্থিতিতে তিনি কোনো সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি নন বলে জানিয়েছেন।

পশ্চিম রুহিয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অনিল কুমার সেন এ ব্যাপারে শুনেছেন বলে জানান। এখনই বিস্তারিত তার কাছে পরিষ্কার নয়। ঘটনাস্থলে গিয়ে পুরো বিষয়টি শুনে সমাধানের ব্যবস্থা করবেন বলে তিনি জানান।

বাংলাদেশ সময় : ১৮৩২ ঘণ্টা, ৭ আগস্ট, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।