ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের বিরুদ্ধে ৪ মাস বয়সী কন্যা শিশুকে হত্যার অভিযোগ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
মায়ের বিরুদ্ধে ৪ মাস বয়সী কন্যা শিশুকে হত্যার অভিযোগ! মৃত শিশুটি ও তার মা।

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে শাহরিন বিরুদ্ধে চার মাস বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার (৬ আগস্ট) ভোর রাতে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের বাড্ডা মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।


 
খবর পেয়ে সকালে নিহত শিশু শাহরিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। শিশুটি ওই বাড়ির প্রবাসী ফারুক হোসেন মিয়াজির একমাত্র মেয়ে।
 
জানা গেছে, শনিবার সকালে মায়ের হাতে শিশু খুন এমন খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দীন ফোর্সসহ ওই বাড়িতে যান।
 
এসময় তিনি নিহত শিশুর মা ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কথা বলেন এবং শিশুর মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে থানা হেফাজতে নিয়ে আসেন।
 
শিশুটির মামাবাড়ির লোকজন জানান, অন্যদিনের মতো শিশুটিকে নিয়ে ঘুমিয়ে ছিল তার মা মানসুরা বেগম। রাতে কয়েকবার দুধও খেয়েছে সে। কিন্তু রাত ৩টার পর শিশুটির কোনো সাড়া-শব্দ না পেয়ে, তার মা কান্নাকাটি শুরু করেন।
 
এসময় কান্নাকাটি শুনে পরিবারের অন্য সদস্যরা তার (শিশুটির মা) ঘরে আসেন। এরপর শিশুটি মারা গেছে বলে সবাই বুঝতে পারেন।
 
এদিকে শিশু শাহরিনের মৃত্যুর বিষয়টি নিয়ে তার প্রবাসী বাবা ও দাদার পরিবারের সদস্যরা রহস্যজনক বলে মনে করেন। তবে তারা সংবাদকর্মীদের কাছে কোনো বক্তব্য দিতে রাজি হননি।
 
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।