ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

গুরুদাসপুরে সাঁতরে নদী পার হতে গিয়ে নিখোঁজ হন ইমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
গুরুদাসপুরে সাঁতরে নদী পার হতে গিয়ে নিখোঁজ হন ইমান

নাটোর: নাটোরের গুরুদাসপুরে সাঁতরে নদী পার হতে গিয়ে মো. ইমান আলী (৫২) নামে এক ব্যক্তি পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা।

শুক্রবার (০৫ আগস্ট) দুপুর ২টার সময় উপজেলার যোগেন্দ্রনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আত্রাই নদীতে ঘটে এ দুর্ঘটনা।

নিখোঁজ ইমান আলী উপজেলার যাগেন্দ্রনগর গ্রামের মৃত খয়ের আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে জানান, যোগেন্দ্রনগর গ্রামের মধ্যে দিয়ে আত্রাই নদীর একটি শাখা বয়ে গেছে। ওই নদীর দুই পাশেই রয়েছে যোগেন্দ্রনগর গ্রামের মানুষের ফসলি জমি। শুক্রবার দুপুর আনুমানিক ২টার দিকে ইমান আলী তার ফসলি জমি থেকে বাড়ি ফিরছিলেন।

ওসি বলেন, আত্রাই নদীর শাখা নদীটি পার হওয়ার জন্য কোনো নৌকা না পেয়ে সাঁতরে পার হওয়া শুরু করেন তিনি। সে সময় তার হতে একটি ব্যাগ ও সেন্ডেল ছিল। পরে নদীর মাঝখানে গিয়ে তিনি পানিতে তলিয়ে যান। স্থানীয় লোকজন বিষয়টি টের পেলে তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন।

ওসি আরও বলেন, স্থানীয়রা গুরুদাসপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। তবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইমান আলীর সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার তৎপরতা অব্যাহত আছে এবং সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

গুরুদাসপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পাওয়া মাত্রই তারা ঘটনাস্থল গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। তবে এখনও তার সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি পর্যবেক্ষন শেষে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছেন। অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম শুরু করবেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa