ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঙুল কেটে নিল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঙুল কেটে নিল দুর্বৃত্তরা

মেহেরপুর : গাংনী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হাবিবুর রহমান (৫৫) নামে এক কৃষকের দুই আঙুল কেটে নিয়েছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে।

আহত হাবিবুর রহমান গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাজারপাড়া এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

হাসপাতালে কথা হলে হাবিবুর জানান, নিজের কেনা জমির দখল নিয়ে প্রতিপক্ষ সাদ্দাম হোসেন ও তার অন্যান্য ভাইদের সঙ্গে বিরোধ চলে আসছিল। এক ব্যক্তির কাছ থেকে তিনি ও সাদ্দাম জমি কিনেছিলেন। আলাদা জমি কিনলেও হাবিবুর রহমানের কেনা দাগের দখল নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে হাবিবুরকে একা পেয়ে প্রতিপক্ষ সাদ্দাম হোসেনের নেতৃত্বে তার ভাই খাদিমুল ইসলাম, প্রতিবেশী পাপ্পু হোসেন, সাইদুলসহ অন্যান্যরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়। দুটি আঙুলও কেটে নেন দুর্বৃত্তরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার পর আহত হাবিবুর রহমান একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময় : ১৭০৮ ঘণ্টা, ৫ আগস্ট, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa