ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেড়াতে যাওয়ার সময় প্রাইভেটকার দুর্ঘটনা, বাবা-মেয়ের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
বেড়াতে যাওয়ার সময় প্রাইভেটকার দুর্ঘটনা, বাবা-মেয়ের মৃত্যু 

সিলেট: সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরে প্রাইভেটকার দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আারও ৩ জন আহত হয়েছে।

শুক্রবার (০৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়া ও তার দেড় মাস বয়সী শিশু রাহী আক্তার আদরী।

দুর্ঘটনায় আহতরা হলেন- রুবেল মিয়ার স্ত্রী কাজল আক্তার, কাজল আক্তারের ভাই নরসিংদী সদর উপজেলার ফোড়দিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ ও তার স্ত্রী আনিকা আক্তার।

স্থানীয়রা জানায়, একটি প্রাইভেটকার যোগে রুবেল মিয়া তার পরিবারসহ জাফলং যাচ্ছিল। ঘটনাস্থলে যাওয়ামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে তাদের প্রাইভেটকার রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে হতাহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আদরীকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, রুবেল মিয়ার পরিবার নরসিংদী থেকে প্রাইভেটকারযোগে জাফলং বেড়াতে যাচ্ছিল। চালক রাসেল আহমদ গাড়ি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে যাওয়ামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার রাস্তার পাশে খাদে পড়ে হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ঘন্টা, আগস্ট ০৫, ২০২২ 
এনইউ/ ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।