ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ছাগল চুরির অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ফরিদপুরে ছাগল চুরির অভিযোগে ইউপি মেম্বার গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় ছাগল চুরির মামলায় এক ইউপি মেম্বারসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে তাদের ফরিদপুরের ১ নম্বর আমলী আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক মো. ফারুক হোসেন আসামিদের কারাগারে পাঠান।

আটকরা হলেন- মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নে ৫ নম্বর ইউপি মেম্বার আলম মোল্যা ও জুবায়ের হোসেন। তাদের বাড়ি ওই ওয়ার্ডের মাকড়াইল গ্রামে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পারুল বেগম বাদী হয়ে ছাগল চুরির একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়ায় ওইদিন রাতেই একটি মামলা করা হয়। পরে এদিন রাত ১১টার দিকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগকারী পারুল বেগম বলেন, আমি ও আমার ছেলে পারভেজ বুধবার সকাল ৯টায় ফরিদপুর বিজ্ঞ আদালতে হাজিরা দিয়ে দুপুরে বাড়িতে এসে দেখি আমার ছাগল নেই। পরে অনেক খোঁজাখুজি করার এক পর্যায়ে জামালপুর হাটে গিয়ে দেখি এরশাদ নামে এক ব্যাপারী মেম্বার আলম শেখের কাছ থেকে ছাগলটি কিনছে। এরপর মধুখালী থানা পুলিশের সহযোগিতায় ছাগলটি উদ্ধার করি এবং থানায় মামলা করি।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।