ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
হাতিরঝিলে নারীসহ দুই মাদক কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের গোয়েন্দা শাখা (ডিবি)। তারা হলেন- মোছা. রত্মা বেগম ও মো. রবিউল ইসলাম মিলন।

বুধবার (৩ আগস্ট) ডিবি পুলিশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে ।

ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম মঙ্গলবার  (২ আগস্ট) হাতিরঝিল থানার বড় মগবাজার এলাকায় ইয়াবাসহ তাদের গ্রেফতার করে।

টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সূত্রে খবর পাই, হাতিরঝিল থানার মগবাজার এলাকার একটি পার্টি সেন্টারে সামনে দুই ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এর ভিত্তিতে পরে সেখানে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ রত্মা ও রবিউলকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা পরস্পরের যোগসাজশে কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে কম দামে ইয়াবা সংগ্রহ করে রাজধানী ও আশপাশের এলাকায় বেশি দামে বিক্রি করতেন। তাদের নামে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।