ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডোমারে চাল বোঝাই ট্রাক্টর উল্টে দুই ভ্যান যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
ডোমারে চাল বোঝাই ট্রাক্টর উল্টে দুই ভ্যান যাত্রী নিহত 

নীলফামারী:  নীলফামারীর ডোমারে চাল বোঝাই ট্রাক্টর উল্টে ভ্যানের ওপর পড়লে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী।

তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সোমবার (১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ডোমার-ডিমলা সড়কের একবটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডোমার উপজেলার পাঙ্গা মটকপুর ইউনিয়নের মটকপুর নদীয়া পাড়া এলাকার শুকারু মামুদের ছেলে আফছারুল ইসলাম (৪৮) ও ডিমলা উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ তীঁতপাড়া এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম (২২)। এছাড়া আহত নারী হলেন পাঙ্গা মটকপুর ইউনিয়নের মটকপুর নদীয়া পাড়া এলাকার শরিফুল ইসলামের স্ত্রী তাসলিমা বেগম (২৪)।

ডোমার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যারহাউস ইন্সট্রাক্টর সাইয়েদ মোহাম্মদ ইমরান বলেন, ঘটনার সময় চাল বোঝাই ট্রাক্টরের পেছনের চাকা বিস্ফোরণ হলে গাড়িটি পাশে থাকা ভ্যানের ওপর উল্টে পড়ে। এ সময় ঘটনাস্থলে জহুরুল ইসলাম এবং হাসপাতালে নেওয়ার পথে আফসারুল ইসলাম মারা যান। আহত তাসলিমা বেগমকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, দুর্ঘটনায় জড়িত ট্রাক্টর ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। চালবোঝাই ট্রাক্টরটি ঠাকুরগাঁও থেকে জলঢাকা যাচ্ছিল। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।