ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় স্বামীকে হত্যা করে পালালেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
মঠবাড়িয়ায় স্বামীকে হত্যা করে পালালেন স্ত্রী

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি বাড়ির রান্নাঘর থেকে আবু সালেহ (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তার স্ত্রী কুহিলা বেগম (৩৫) তাকে হত্যা করে সেখানে ফেলে রাখেন।

শনিবার (৩০ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর মিঠাখালী গ্রামে ঘটেছে এ ঘটনা। পরে স্থানীয়রা ওই ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

নিহত আবু সালেহ ওই গ্রামের মৃত বারেক সুফির ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু সালেহ তিনটি বিয়ে করেছেন। তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সঙ্গে প্রায়ই তার কলহ বেঁধে থাকতো। তার বাড়ি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা সেখানে যেতেন না। কলহের জেরেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকে নিহতের স্ত্রী কুহিলা বেগম পলাতক রয়েছেন। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই তিনি বা তার সঙ্গে কেউ থেকে শুক্রবার (২৯ জুলাই) রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং পলাতক স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।