ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রেতাকে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
মাদক বিক্রেতাকে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী বাহাদুর খলিফা

বরিশাল: বরিশালে মাদক বিক্রয় ও সেবনের অভিযোগে বাহাদুর খলিফা নামে একজনকে পুলিশের হাতে তুলে দিয়েছেন এলাকাবাসী। এ সময় তার ঘর তল্লাশি করে প্রায় দুই কেজি গাঁজা, সাত পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদী উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় বরিশাল নগরের রুপাতলী কাঠালতলা এলাকার কীর্তনখোলা সড়কে এ ঘটনা ঘটেছে। আটক বাহাদুর খলিফা ওই এলাকার মৃত মুনসুর খলিফার ছেলে।

স্থানীয় বাসিন্দা মিজান জানান, বাহাদুর নগরের রুপাতলী বটতলা এলাকার আশ-পাশে মাদক বিক্রয় ও সেবন করেন। তার কারণে এলাকায় দিন-রাত মাদক বিক্রেতা ও সেবীদের আনাগোনা থাকে। ফলে উঠতি বয়সীরাও মাদক সেবনে জড়িয়ে পড়ছে। এজন্য এলাকার সবাই অতিষ্ঠ ছিল।

তিনি আরও জানান, শুক্রবার বিকেলে প্রকাশ্যে কীর্তনখোলা নদীর তীরে বসে গাঁজা সেবন করছিলেন বাহাদুর। এ সময় এলাকাবাসী এক হয়ে ধাওয়া করে। তখন তিনি নিজ বাসায় গিয়ে আত্মগোপন করেন। এরপর এলাকাবাসী তার বাসা ঘেরাও করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে বাসা তল্লাশি করে এক কেজি ৮০০ গ্রাম গাঁজা ও ৭ পিস ইয়াবাসহ সেবনের সরঞ্জামাদী উদ্ধার এবং তাকে আটক করেছে।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, এলাকাবাসী মাদকবিক্রেতা বাহাদুরের ঘর ঘেরাও করে পুলিশকে জানায়। তারা সেখানে গিয়ে বাসা থেকে বাহাদুরকে আটক এবং গাঁজা, ইয়াবাসহ সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।