ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাওয়াত খেয়ে ফেরার পথে সি-লাইনের বাসচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
দাওয়াত খেয়ে ফেরার পথে সি-লাইনের বাসচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

পাবনা: দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরের করিয়াল এলাকায় সি-লাইন পরিবহন নামে একটি বাসের চাপায় অটোভ্যানে থাকা বাবা, ছেলে ও ভাতিজি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কাশিনাথপুরের দুর্গাপুরের আবু সাইদ (৫৫), তার ছেলে তাওহিদ (৪) ও আবু সাইদের ভাই আমির হামজার মেয়ে রওজা (৫)। আহতদের নাম-ঠিকানা জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিুকুল ইসলাম জানান, আবু সাইদ ও তার পরিবারের সদস্যরা করিয়াল এলাকায় দাওয়াত খেয়ে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় ঢাকাগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ভ্যানটির সবাই আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করান। পরে রাতে তাদের অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুইজন এবং হাসপাতালে পৌঁছানোর পর আরও একজনের মৃত্যু হয়।  

মাধপুর হাইয়ে থানার ওসি এসএম আবদুল কাসেম আজাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ভ্যানটি উদ্ধার করেছি। অভিযুক্ত বাস ও বাসের কাউকে সেখানে পাওয়া যায়নি। নিহতদের পক্ষে কেউ এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ০৮২৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।