ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ইয়াবা-গাঁজা-ফেন্সিডিলসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
বরিশালে ইয়াবা-গাঁজা-ফেন্সিডিলসহ আটক ৫

বরিশাল: বরিশালে পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

মামলা দায়ের শেষে আটকদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (২৮ জুলাই) আদালতে পাঠানো হয়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, মাদক বিক্রয়ের খবর পেয়ে থানা পুলিশ বুধবার রাতে গৌরনদীর কটকস্থল এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় আলামিন ঘরামী ও ইমরান ঘরামীকে দুইশ’ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার আলামিন ঘরামী (৩২) গৌরনদীর কটকস্থল গ্রামের মৃত জয়নাল আবেদীন ঘরামীর ছেলে এবং তার সহযোগী ইমরান একই গ্রামের ইসমাইল ঘরামীর ছেলে। অপরদিকে আলামিনের সঙ্গে কক্সবাজারের টেকনাফের শীর্ষ মাদক ব্যবসায়ীদের যোগাযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আলামিনের ব্যবহৃত মোবাইল থেকে এ সংক্রান্ত বেশ কিছু তথ্যও পেয়েছে পুলিশ।

এদিকে ৫ বোতল ফেন্সিডিলসহ বরিশালের এক ব্যবসায়ীসহ দুজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি মডেল থানাধীন বান্দরোড এলাকা থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ দুজনকে আটক করা হয়।

আটক মো. জুয়েল হাওলাদার (৩০) কাউনিয়া প্রথম গলির বাঁশতলা এলাকার
বাসিন্দা এবং মো. আলাউদ্দিন আল আজাদ (৪২) বরিশাল নগরের রুপাতলী চান্দু মার্কেট সংলগ্ন এলাকার বাসিন্দা। তাদের কেক তৈরি ও বিক্রির একাধিক প্রতিষ্ঠান বরিশাল নগরে রয়েছে।

অপর এক অভিযানে রুইয়ার পোল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ শামীম হাওলাদার ওরফে সৈকত হোসেনকে (২৪) আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটক শামীম হাওলাদার ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের আদাখোলা এলাকার বেলায়েত হাওলাদারের ছেলে। তিনি বরিশাল নগরের ২৩ নম্বর ওয়ার্ডের বর্তমান বাসিন্দা।

আটকদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মিডিয়া সেলের এসআই তানজিল আহমেদ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।