ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে ২ বন্ধুকে ছুরিকাঘাত, একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
না.গঞ্জে ২ বন্ধুকে ছুরিকাঘাত, একজনের মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: নারায়ণগঞ্জ সিদ্ধরগঞ্জে ছুরিকাঘাতে ইমন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় জয় (১৯) নামে তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) রাত সারে ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ মাদানীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে ইমনকে মৃত ঘোষণা করেন।

তাদের দু’জনকে হাসপাতালে নিয়ে আসা তানভীর রহমান সাকিব ও নিশান জানান, আহত ও নিহতের বাসা মাদানীনগর এলাকাতেই। রাতে অন্য বন্ধুদের মাধ্যমে খবর পাই মাদানীনগর ছোট ব্রিজের কাছে জয় ও ইমন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে সেখান থেকে তাদের দু’জনকে সাইনবোর্ড প্রো-একটিভ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর ওই হাসপাতাল থেকে ঢামেকে নিয়ে আসা হয়।

নিশান জানায়, ইমনের সঙ্গে তাদের পরচিয় নেই। আহত জয়ের কাছ থেকে নাম জানতে পারি ইমনের। আহত জয় জানিয়েছেন- রাজুসহ আরও কয়েকজন তাদের ছুরিকাঘাত করেছে। তবে কেন ছুরিকাঘাত করেছে তা জানতে পারিনি আমরা।

ঢামেকের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ইমনের বুকে ছুরিকাঘাত করা হয়েছে। আহত জয়ের বুকে, পিঠে ও পায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশংকাজনক। জরুরি বিভাগে আহতের চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।